ব্রেকাপ গল্প

ভালোবাসার নামে সেক্স অতঃপর ছাড়াছাড়ি

ভালোবাসার নামে সেক্স অতঃপর ছাড়াছাড়ি: ছেলেটি একদিন তার বাসায় আপুকে নিয়ে যায়। সেদিন একরকম জোড় করেই আপুর সাথে সেক্স করে। আপু নাকি তখন বাধা দিয়েছিল কিন্তু ছেলেটি মোটেও শোনেনি…


মূলগল্প

ভাইয়া আমি এখানে নতুন। সমস্যাটা আমার কাজিনের। আমি তার চাচাতো বোন বলছি। আমার কাজিনের বয়স তখন ১৬ হবে। ওদের পাশের বাসার একটা ছেলের সাথে তার প্রেম হয়।

তখন ওই ছেলেটি আপুর বিশ্বাস অর্জনের জন্য অনেক ট্রাই করে এবং শেষ পর্যন্ত আপু উনাকে অনেক ট্রাস্ট করে ফেলে। তখন তাদের মধ্যে জাস্ট কিস, টাচ এসব হত। কিন্তু সেক্স হতনা।

একসময় ছেলেটি আপুর সাথে সেক্স করতে চায়। আপু মানা করে দেয় এই বলে যা হবে বিয়ের পর। এরপর ছেলেটি আংকেল কে মানে আপুর বাবাকে বিয়ের প্রপোজাল দেয়। আংকেল রাজিও হয়না আবার মানাও করেনা। শুধু বলে দেখি।

এরপর ছেলেটি আপুকে বলে এখন তো আমাদের বিয়ে হবে। তোমার সেক্স করতে সমস্যা হবার কথা না। আপু বলে এখন না পরে। তো ছেলেটি একদিন তার বাসায় আপুকে নিয়ে যায়। সেদিন একরকম জোড় করেই আপুর সাথে সেক্স করে।

আপু নাকি তখন বাধা দিয়েছিল কিন্তু ছেলেটি মোটেও শোনেনি। আপুর তখন প্রচন্ড ব্যাথা পেয়েছিল এবং অনেক ব্লাড বের হয়েছিল । আপু কান্না কাটি করলে ছেলেটি বলে কাদ কেন? আমাদের তো বিয়ে হচ্ছেই। ৩ বছর রিলেশন ছিল ওদের। এই ৩ বছরে ওরা হ্যাজবেন্ড ওয়াইফের মত রেগুলার সেক্স করেছে। আপু কয়েকবার কন্সিভ করেছিল। মেডিসিন খেয়ে ক্লিয়ার করেছে।

শেষ পর্যন্ত ছেলেটি আর আপুকে বিয়ে করেনি। ওরা এলাকা ছেড়ে চলে যায়। তার মোবাইলও বন্ধ করে দেয়। আপু অনেক চেস্টা করেছিল ছেলেটির সাথে যোগাযোগ করতে কিন্তু পারেনি। এরপর ২ বছর চলে গেছে। আপুর এখন বিয়ে ঠিক হয়েছে। আপুর হবু হ্যাজবেন্ড নাকি ফোনে বলেছে যে মেয়ের বাসর রাতে ব্লাড বের হয়না সে সতি না। এখন আপু খুব ভয়ে আছে। যদি ধরা পরে যায়।

এখন কি করলে তার হ্যাজবেন্ড আপুকে ভার্জিন মনে করবে। আর ফেক ব্লাড বানানোর কোন উপায় আছে?আপু মোটেও খারাপ মেয়ে না। তাকে ঠকানো হয়েছে । এমন কিছু উপায় বলে দেন যাতে আপু তার হ্যাজবেন্ড কে ম্যানেজ করে নিতে পারে।

আশা করি, প্রশ্নগুলোর উত্তর দিয়ে যাবেন?

লেখাঃ মায়া

সমাপ্ত

আরো পড়ুন – স্বামীর পরকিয়া প্রেম অতঃপর ব্রেকআপ হওয়ার গল্প

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!