ভালোবাসার চিঠি

ব্যর্থ প্রেমের চিঠি – ভালবেসে পেলাম শুধুই অবহেলা | Love Letter

ব্যর্থ প্রেমের চিঠি

ব্যর্থ প্রেমের চিঠি – ভালবেসে পেলাম শুধুই অবহেলা: ভালবাসার মানুষের অবহেলা কেউই সহ্য করতে পারে না, সবাই ভালবাসার মূল্য বোঝে না। যেদিন বোঝে সেদিন আর কিছু করার থাকে না অনুতাপ করা ছাড়া। এমনি এক কষ্ট ভরা ভালোবাসার চিঠি লিখেছেন- লেখিকা ফারজানা রাহা।

ব্যর্থ প্রেমের চিঠি


আপনারে আমি ভালোবাসছিলাম বড্ড বেশিই ভালোবাসছিলাম, কিন্তু আপনি এইডা বুঝতে পারেন নাই, আপনারে নিয়া সারাদিন ভর আমি চিন্তায় মগ্ন থাকি ঘুমাইতে পারিনা সারাটা রাত আপনার অনলে আমার অন্তর পুইড়া ছাই হইয়া যায়, আপনি এইডা টের পান না? আমি খাইতে পারিনা ভাত গলায় দিলে আপনার চেহারাখানা ভাইসা আয়ে আমার চোখের সামনে সেই খাওয়ন আমার গলা দিয়া আর নামেনা, আপনি ক্যান আসছিলেন আমার জীবনে আমারে ক্যান পিরীতি শিখাইতে আইছিলেন ছাইড়া যাইবেন যদি!

আমি কেবল খোদার কাছে আপনারে চাইছিলাম হেইডা তো আর পাইনাই আপনি তো সুখে শান্তিতে ঘুরে বেড়াইতেছেন, পিরীতির জ্বালা আপনি ক্যামনে বুঝবেন, বুঝলে তো আর আমারে একলা রাইখা চইলা যাইতেন না ।

ভালো থাকতে পারিনা, আমার অন্তর জুইড়া আপনার বসবাস। আমি কারে কমু আমার অন্তরের এই জ্বালার কথা, কাউরে তো কইতে পারিনা, কইলে তো মানুষ কইবো, পিরীতি বড় জ্বালা ক্যান গেছিলি তুই পিরীতি করতে।

আপনি যে আমারে ছাইড়া গেলেন যার লগে গেলেন হেই নতুন মানুষটা কি আপনারে ভালো রাখতে জানবে আমার থেইকা কি ভালোবাসতে পারবো বেশি? আপনে যাওয়নের আগে আমারে একবার কইয়া যাইতেন আমার অপরাধ কি ছিলো!

আমি আপনারে কইতাছি এমন একদিন আইবো আপনি আমারে পাগলের মতো কইরা কাছে চাইবেন, ছুঁইতে চাইবেন তহন আমি আর আপনারে দাম দিমু না, আমার অন্তর পুইড়া ছাই হইয়া যাইতেছে এই অন্তর একদিন কঠিন হইয়া যাইবো সেই দোষখানা আমি আপনারে দিমু, আমি সেদিন কমু আপনারেও এমন কইরা একদিন আমি চাইছিলাম তহন আমারে ফিরাইয়া দিছিলেন দাম দেন নাই।

চইলা যাইতেছি আপনার পিরীতি কবর দিতে যেই পিরীতি আমারে লাশ বানাইতেছে সেই পিরীতি আমি আর চাইনা, আমি বাঁচুম আমার নিজের জন্য বাঁচুম কইয়া দিলাম।।


আরো পড়ুন- কষ্টের ভালবাসার গল্প – ধোঁকা ও করুণ পরিণতি

Related posts

স্মৃতিময় ভালোবাসার চিঠি – Bangla Sad Love Letter

valobasargolpo

ব্যর্থ প্রেমের চিঠি – প্রতারক স্ত্রীর হৃদয়বিদারক চিঠি কাঁদাবে আপনায়

valobasargolpo

Leave a Comment

error: Content is protected !!